ওয়ারীতে ১৫ শ দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ওয়ারীতে ১৫ শ দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রাজধানীর ওয়ারীতে ১৫ শ গরীব ও দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ঢাকা দক্ষিণের ৪১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী সারোয়ার হোসেন আলোর উদ্যোগে আজ বুধবার বিকেলে স্থানীয় ফকির চাঁন কমিউনিটি সেন্টারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ডিএমপির ওয়ারী জোনের ডিসি মোহাম্মদ ফরিদ উদ্দিন, ওয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।
বিতরণ করা এসব ইফতার সামগ্রীর মধ্যে প্রত্যেককেই ২০ কেজি চাল, ২ কেজি মশুরের ডাল, ৪ লিটার সয়াবিন তেল, ২ কেজি ময়দা, ১ প্যাকেট সেমাই, ২ কেজি চিনি, ১ কেজি খেজুর, ৫ কেজি আলু, ৫ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম গুড়া দুধ ও ১ কেজি গরুর মাংস বিতরণ করা হয়। বিকেল ৪ টার পূর্বেই ওয়ারীর বিভিন্ন এলাকা থেকে কয়েশ নারী-পুরুষ এসে জড়ো হন কমিউনিটি সেন্টারে। তারা সারিবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে ইফতার ও খাবার সামগ্রী গ্রহণ করেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী সারোয়ার হোসেন আলো জানান, আমার বাবা মরহুম সেলিম আল মাহমুদ স্মৃতি পরিষদের উদ্যোগে প্রতি বছর রমজানে গরীব ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ বছরও সেই ধারাবাহিকতা বজায় রাখা হয়েছে। আগামীতেও এটা অব্যাহত থাকবে। প্রতি বছর নিজেকে গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করি। আমরা চেষ্টা করি সবার সঙ্গে মিলেমিশে পবিত্র রমজান ও ঈদ উদযাপন করতে।

The post ওয়ারীতে ১৫ শ দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ appeared first on Bhorer Kagoj.

Source: ওয়ারীতে ১৫ শ দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

Questa voce è stata pubblicata in news asia. Contrassegna il permalink.